October 12, 2024, 5:20 am

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

আঁচল এবার ভক্তদের সঙ্গে ফোন কলে আড্ডা দেবেন

আঁচল এবার ভক্তদের সঙ্গে ফোন কলে আড্ডা দেবেন

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় মুখ আঁচল। এরইমধ্যে তার অভিনীত একাধিক ছবি মুক্তি পেয়েছে। সামনে তারেক শিকদার পরিচালিত ‘দাগ’ ছবিটি মুক্তি পাবে। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী। ভক্ত ও শুভাকাক্সক্ষীদের অনেকেই হয়তো সরাসরি কথা বলা ও আড্ডা দেয়ার সুযোগ পাচ্ছেন না তার সঙ্গে। তবে ভক্তদের জন্য এবার সেই সুযোগ এসেছে।

আঁচল বলেন, আগামি ১৪ই আগস্ট রাত ৮টায় যেকোনো বাংলালিংক নাম্বার থেকে ২২২৮৮ নাম্বারে কল করলেই আমাকে পাবেন দর্শক-শ্রোতারা। আর এভাবে কথা বলার এই সুযোগ করে দিচ্ছে বাংলালিংক ও লাইভ এন্টারটেইনমেন্ট। এ প্রসঙ্গে আঁচল একটি ভিডিও বার্তায় আরো বলেন, বাংলালিংকের মাধ্যমে ভক্তদের সঙ্গে কথা বলার একটা দারুণ সুযোগ পেয়েছি। আগামি ১৪ই আগস্ট বাংলালিংক স্টারজোন সার্ভিসে আমি থাকবো আপনাদের সঙ্গে। শুধুমাত্র আপনাদের সঙ্গে আড্ডা দিতে। নানা বিষয়ে কথা হবে, ফোন কলে আড্ডা হবে।

Share Button

     এ জাতীয় আরো খবর